মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

হাটহাজারীর উত্তর মাদার্শা ইউনিয়নের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশ : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৪১

হাটহাজারী ১০নং উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (৩১ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মাদার্শা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের মাঠে ১০নং উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , হাটহাজারী চেয়ারম্যান সমিতির সভাপতি মনজুর হোসেন চৌধূরী মাসুদ এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলা আওয়ামিলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধূরী নোমান।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের আহবায়ক আলহাজ শহিদুল আলম চৌধূরী,
যুগ্ন আহবায়ক জাকির হোসেন, যুগ্ন আহবায়ক জালাল উদ্দীন তালুকদার,যুগ্ন আহবায়ক ডা.ওমর ফারুক।আওয়ামিলীগ নেতা খুরশেদ আলম,যুবলীগ নেতা খোরশেদ আজিজ,ছাত্রনেতা রাশেদুল হক চৌঃ।
উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আবু সায়িদ ও ছাত্রনেতা দৌলত তালুকদার এর সঞ্চালনায় অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ১নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি মোহাম্মদ এমরান,সাধারন সম্পাদক মোঃলোকমান,৩নং ওয়ার্ড সাঃসম্পাদক নাইম উদ্দীন বাবর,৫নং ওয়ার্ড সভাপতি এস এম জাবের আলম,৬নং ওয়ার্ড সাঃসম্পাদক বাবু রুপায়ন চৌঃ,৭নং ওয়ার্ড সভাপতি রবিউল হোসেন চৌঃবাবুল,সাঃসম্পাদক মোঃ লোকমান,৯নং ওয়ার্ড আহবায়ক জাহেদুল উল্লাহ,যুগ্ন আহবায়ক শামসুল আলম।এ সময় উপস্থিত ছিলেন আওয়ামিলীগের উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Share This Post

আরও পড়ুন