শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

হাটহাজারীতে সরকারহাট বাজার কমিটির উদ্যোগে ৬ শতাধিক মাস্ক বিতরণ

এম ওসমান গনি হাটহাজারী চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • প্রকাশ : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ২৩২

চট্টগ্রাম হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে সরকারহাট বাজার উন্নয়ন ও ব্যবসায়ী কল্যাণ পরিষদের উদ্যোগে ৬ শতাধিক মাস্ক বিতরণ করা হয়েছে।
গত ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় সরকারহাট বাজারের ব্যবসায়ী ও সাধারণ জনগনের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়। এসময় তারা বাজারের প্রতিটি দোকানের মালিক ও কর্মচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং নিজে মাস্ক ব্যবহার করে অন্যকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে বলেন। এছাড়াও সাধারণ মানুষকে মাস্ক দিয়ে তারা করোনা ভাইরাস সংক্রমণ রোধে সচেতন থাকতে এবং সবসময় মাস্ক ব্যবহার করতে বলেন।
সংগঠনটির সভাপতি মহিউদ্দিন মাসুম বলেন, করোনা ভাইরাস বা কোভিড-১৯ সংক্রমণ রোধ করতে মানুষকে সচেতন থাকতে হবে। মূলত মানুষকে সচেতন করতেই আমাদের এই উদ্যোগ। আমরা বাজার কমিটির পক্ষ থেকে আজ ৬’শর অধিক মাস্ক জনসাধারণ ও ব্যবসায়ীদের মাঝে বিতরণ করেছি। সবাইকে সচেতন থেকে মাস্ক ব্যবহার করতে বলেছি এবং সকল ব্যবসায়ী ভাইদেরও কমিটির পক্ষ থেকে বলা হয়েছে ক্রেতা বিক্রেতা সবাই যেন মাস্ক ব্যবহার নিশ্চিত করে।
এসময় আরো উপস্থিত ছিলেন বাজার কমিটির সাধারণ সম্পাদক শাকের উল্লাহ চৌধুরী, বাজার কমিটির কর্মকর্তা বাবু দীপক ঘোষ, মোঃ এসকান্দর, আহমেদ সাফা, নেজাম উদ্দিন খাঁন, মোঃ আজম, ডাঃ রাসেল নন্দী, আবদুল মান্নান প্রমূখ।

Share This Post

আরও পড়ুন