মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৩০ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি পালন নিশ্চিতে পরিবহণ সংগঠনসমূহের সাথে হাটহাজারী ইউএনও’র মতবিনিময়

মোঃফরহাদ হাটহাজারী প্রতিনিধি
  • প্রকাশ : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৩৩৮

চট্টগ্রাম : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন পরিচালনা করার লক্ষ্যে সিএনজি ও মটর রিক্সা মালিক-শ্রমিক সংগঠনের সাথে মত বিনিময় সভা করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

বুধবার (২২ জুলাই) হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হাটহাজারী উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমিনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- নাজিরহাট খাগড়াছড়ি বাস মিনিবাস মালিক সমিতি যুগ্ম সম্পাদক ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মোঃ জাফর আলম, প্রচার সম্পাদক মোঃ শাহজাহন, লাইন সম্পাদক এয়ার মোহাম্মদ, বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো হারুন, সিএনজি মালিক সমিতি এবং শ্রমিক নেতা মো ইউছুপ সহ অনান্য নেতৃবৃন্দ।

এসময় মালিক ও শ্রমিক সংগঠন নেতারা তাদের নেয়া উদ্যোগসমূহ তুলে ধরেন।

বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমিতি গুলোর প্রতি আহ্বান জানিয়ে বলেন- হাটহাজারী চট্টগ্রাম বিভাগের সব উপজেলার মধ্যে সর্বাধিক করোনা আক্রান্ত উপজেলা। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য আমরা কাজ করতে চাইছি কিন্তু মানুষের অসচেতনতার জন্য অনেক কাজ বাস্তবায়ন কষ্টকর হচ্ছে। এই কাজে আপনাদের এগিয়ে আসতে হবে।

তিনি বলেন- মাস্কবিহীন কোন চালক বা যাত্রীকে গাড়িতে তুলবেন না এবং সরকারি সকল স্বাস্থ্যবিধি মেনে গাড়ি পরিচালনা করতে হবে। কোন গাড়ি চালক বা যাত্রী আইন অমান্য করলে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে’ বলে হুশিয়ারী দেন তিনি।

মাস্কবিহীন যাত্রীদের পরিবহণ সেবা না দেয়া এবং নিজেরা সকল স্বাস্থ্যবিধি মেনে পরিবহণ লাইন পরিচালনা করবেন’ বলে আশ্বস্থ করেন মতবিনিময় সভায় উপস্থিত হাটহাজারীর বাস এবং সিএনজি মালিক সমিতি।

Share This Post

আরও পড়ুন