মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:০৫ অপরাহ্ন

সিফাতের জামিন মঞ্জুর

আদালত প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৩৭১

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছে টেকনাফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। সেই সঙ্গে তার বিরুদ্ধে পুলিশের দায়ের করা দুটি মামলা তদন্তভার র‌্যাব এর কাছে হস্তান্তর করার নির্দেশও দিয়েছে আদালত।

এর আগে, রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতের জামিনের রিভিউ আবেদন করা হয় গেল ৬ই আগষ্ট।  টেকনাফ ম্যাজিষ্ট্রেট আদালতে শুনানি শেষে সোমবার আদেশের দিন ঠিক করা হয়। পুলিশের দায়ের করা মাদক,  হত্যা চেষ্টা এবং পুলিশের কাজে বাধা দেয়ার মামলার আসামি সিফাতের মামলা র‌্যাবকে তদন্তের দায়িত্ব দেয়ার আবেদনও মঞ্জুর করেছে আদালত।

গত ৩১শে জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সিফাত। পরে পয়লা আগস্ট সিফাতকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায় রামু থানা পুলিশ।

এদিকে, রামু থানায় দায়ের করা মাদক মামলায় স্টামফোর্ড ইউনিভার্সিটির অপর শিক্ষার্থী শিপ্রা দেবনাথের জামিন রবিবার মঞ্জুর করে আদালত।

Share This Post

আরও পড়ুন