সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

সাজেকে অস্ত্রসহ ইউপিডিএফ এর ৪সদস্য আটক

পার্বত্য জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৮৮

বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউপিডিএফ’র ৪সন্ত্রাসীকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।  গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সাজেকের মেলাছড়া থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন বিনয় চাকমা (৪৩), বিজয় চাকমা ওরফে স্মৃতি (৪২), বিকাশ চাকমা ওরফে বাইট্যা (৩৫) এবং উনিল চন্দ্র চাকমা (৬০)।
এসময় আটকৃতদের তল্লাশি করে ২টি দেশীয় তৈরী এলজি ৫ রাউন্ড এলজি এর এ্যামুনিশন, ৩টি চাঁদা রশিদ বই, ৪টি মোবাইল, ২টি প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানার, ১ সেট ইউপিডিএফ’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রিয় কমিটির বার্তা এবং ২ হাজার ১১৪ টাকা উদ্ধার করা হয়।
নিরাপত্তাবাহিনী সূত্রে জানা যায়, ২৬ ডিসেম্বর (শনিবার) রাঙ্গামাটি জেলার সাজেক থানাধীন মেলাছড়া পাড়া এলাকায় ইউপিডিএফ (মূল) দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী’কে কেন্দ্র করে যে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে এবং যেকোন অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধকল্পে খাগড়াছড়ি রিজিয়নের নির্দেশনায় বাঘাইহাট জোনের দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে বিশেষ টহল ও চেকপোষ্ট বসানো হয়।
এরই ধারাবাহিকতায় গত ২৬ তারিখে সাজেক থানাধীন ছদুকিছড়া এলাকায় শহীদ লে: মুশফিক আর্মি ক্যাম্পের চেক পোষ্ট কর্তৃক তল্লাশী কার্যক্রম চলাকালীন সময়ে ২টি মোটর সাইকেল তল্লাশি করে নিরাপত্তা বাহিনী তাদের আটক করে এবং আটককৃত সন্ত্রাসীদেরকে উদ্ধারকৃত দ্রব্যাদিসহ সাজেক থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
এবিষয়ে সাজেক থানার ওসি মোঃ ইস্রাফিল বলেন, আটকৃত সন্ত্রাসীদের রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন