বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

শ্যামপুর মডেল থানার এসআই সোহেল রানার নেতৃত্বে মলম পার্টির সদস্য গ্রেফতার ও চোরাই গাড়ি উদ্ধার।

মোঃ নুরনবীঃ
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৫৫৮

মলম পার্টি, অজ্ঞান পার্টি। শব্দ দুটির সাথে আমরা সকলেই পরিচিত। তিক্ত অভিজ্ঞতা রয়েছে, যারা এদের খপ্পরে পড়েছেন। গ্রামের সহজ-সরল থেকে শুরু করে শহরের শিক্ষিত-সচেতন এমন অনেকেই পড়েছেন এদের খপ্পরে। প্রায়শই এসব ভিকটিমদের উদ্ধার করে হসপিটালে ভর্তি কিংবা এসব মামলা তদন্ত করতে যেয়ে আমাদেরও এসব তিক্ত অভিজ্ঞতা কম নয়। অজ্ঞান পার্টির সদস্যরা যতই নিজেদের চালাক মনে করে থাকে না কেন, কোন এক সময় ধরা খেয়ে যায় পুলিশের জালে।

চারদিনের অব্যাহত অভিযানে জুরাইন থেকে জুস খাইয়ে ড্রাইভারকে অচেতন করে পিক-আপ গাড়ি নিয়ে যাওয়া চক্রের অন্যতম সদস্য আলিম-কে গ্রেফতার করেন রাজধানীর শ্যামপুর থানার এসআই সোহেল রানা। এবং বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দিও প্রদান করেছে গ্রেফতারকৃত চোরচক্রের সদস্য আলিম। পরের দিন তার দেয়া তথ্যে পিক-আপ গাড়িটি নারায়ণগঞ্জের রুপগঞ্জ থেকে উদ্ধার করতে সক্ষম হন তিনি । চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
পথে-ঘাটে অন্যের দেয়া কোন কিছু খাওয়া এবং ঘনিষ্ঠভাবে কাছাকাছি যাওয়া থেকে বিরত থাকি এবং যাদের গাড়ি আছে এ ব্যাপারে তাদের ড্রাইভারদেরকেও সতর্ক করেন তিনি। সূত্র: শ্যামপুর মডেল থানার মামলা নং- ১৯ তাং- ০৯.১০.২০২০ ধারা- ৩২৮/৩৭৯ P.C

Share This Post

আরও পড়ুন