মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন

শোক সংবাদ !

প্রেস বিজ্ঞপ্তিঃ
  • প্রকাশ : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২৩৩

ঘাসফুল এর প্রতিষ্ঠাতা মরহুমা শামসুন্নাহার রহমান পরাণ ও প্রধান পৃষ্ঠপোষক মরহুম এম. এল. রহমানের ৩য়কন্যা শামীম রহমান রুবা গতকাল ১৪ নভেম্বর আমেরিকার নিউইর্য়ক শহরে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া-ইন্না ইলাইহে রাজিউন। তাঁর মৃত্যুতে ঘাসফুল পরিবার গভীরভাবে শোকাহত। উল্লেখ্য আমেরিকা প্রবাসি মরহুমা শামীম রহমান রুবা দীর্ঘদিন যাবত ক্যান্সারে ভুগছিলেন।
ঘাসফুল পরিবারের পক্ষ থেকে আমরা মরহুমার বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা এবং পরিবারবর্গে প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ’র দরবারে তাঁর আত্মার মাগফেরাত ও নাজাত কামনা করছি। আল্লাহপাক যেন মরহুমার পরিবারের সকলকে প্রিয়জন হারানোর শোক সইবার শক্তি দান করেন ।
মরহুমা শামীম রহমান রুবা ঘাসফুল নির্বাহী পরিষদ এর সদস্য পারভীন মাহমুদ এফসিএ, সাধারণ পরিষদ সদস্য ইয়াসমীন আহমেদ ও সংস্থার সিইও আফতাবুর রহমান জাফরী’র ছোটবোন এবং সাধারণ পরিষদ সদস্য ঝুমা রহমানের বড়বোন।
মরহুমা শামীম রহমান রুবা প্রয়াত ডঃ ওমর ফারুক চৌধুরীর স্ত্রী। বর্তমানে যুক্তরাষ্ট্রে তাদের তিন সন্তান রয়েছে। বড় কন্যা ডাঃ শাবানা চৌধুরী – পেশায় চিকিৎসক, মেঝকন্যা সাব্রিনা চৌধুরী- পেশায় ফার্মাসিস্ট এবং একমাত্র ছেলে স্পেশাল চাইল্ড ওমর ফারহান চৌধুরী। পারিবারিক সূত্রে জানা যায়, মরহুমা শামীম রহমান রুবাকে নিউইয়র্কের লং আইল্যান্ড-এ তাঁর স্বামীর কবরের পাশে সমাধিস্থ করা হবে।

Share This Post

আরও পড়ুন