সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন

শারদীয় দূর্গােৎসব উপলক্ষে হাটহাজারী জন্মাষ্টমী পরিষদের বস্ত্র বিতরণ

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশ : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৭৯

হাটহাজারীতে শারদীয় দূর্গােৎসব উপলক্ষে উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের পক্ষ থেকে দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

আজ রবিবার (২৫ অক্টোবর) দুপুরে হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের এনায়েতপুর ব্রজধাম পূজামন্ডপে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন হাটহাজারী জন্মাষ্টমী পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু দাশ।

ব্রজধাম স্মৃতি সংসদের সভাপতি বিধান বনিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি লিটন মহাজন।পরিষদের যুগ্ন- সম্পাদক ছোটন দাশের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পরিষদের সহ- সভাপতি তপন পাল ও শিবু দাশ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, প্রত্যেকটি ধর্মের একটি মূলনীতি হলো সব ধর্মের মূল উদ্দেশ্য শান্তি। কোনো ধর্মই জঙ্গিবাদ সমর্থন করে না। তারই ধারাবাহিকতায় পাশবিক শক্তি যখন ন্যায়নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল, তখন সেই শক্তিকে দমন করে মানবজাতির কল্যাণ এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য রণরাঙ্গিণী মুক্তিতে জগৎ জীবের আসুরিক প্রবৃত্তিগুলোর ধ্বংস সাধন করে বাৎসল্য্যময়ী মাতৃরূপে হৃদয়ে শুভবুুদ্ধির বীজ বপন কল্পে মা দূর্গার আবির্ভাব ঘটেছিল। দুষ্টের দমন করতে এভাবেই যুগে যুগে দেব-দেবীরা মানুষের মাঝে নেমে আসেন এবং সত্য ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন।

Share This Post

আরও পড়ুন