মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

শারজায় বাংলাদেশি মালিকানাধীন সুপার মার্কেটের উদ্বোধন

শারজা সংবাদদাতা
  • প্রকাশ : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৩

বাংলা এক্সপ্রেস প্রতিবেদকঃ মহামারী করোনার ভয়াল থাবার পর ও থেমে নেই ইউএই প্রবাসী বাংলাদেশিদের ঘুরে দাড়ানোর প্রচেষ্টা। সাহসীকতার সাথে এগিয়ে যাওয়ার যুদ্ধ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশি ব্যবসায়ীরা তবে তাদের এ যুদ্ধে সবাইকে (প্রবাসী ভাইদের) পাশে চান তারা।

সেই ধারাবাহিকতায় শারজাস্থ আল সুর এরিয়ার মিনা রোডের ADCB ব্যাংক এর পাশে মদিনা আল খাইর সুপার মার্কেট নামে একটি প্রতিষ্টানের শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রতিষ্টানের সত্বাধিকারী শাহ নেওয়াজ মাহমুদের উপস্থিতিতে, উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব জাফর আহমেদ। এসময় আরও উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সহ সাধারণ সম্পাদক এস এম মোদাচ্ছের শাহ, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, ব্যাংকার মাহবুব আলম,
যমুনা টেলিভিশনের আমিরাত প্রতিনিধি সাংবাদিক রফিকউল্লাহ, সি প্লাস টিভির উত্তর আমিরাত প্রতিনিধি সাংবাদিক ইশতিয়াক আসিফ। বিশেষ অতিথি এস,মোদাচ্ছের শাহ তার বক্তব্যে প্রতিষ্ঠানের শুভকামনার সাথে সাথে সবাইকে গ্রাহক হয়ে বাংলাদেশি ব্যাবসায়ীদের এগিয়ে যাওয়াকে গতিশীল করার জন্য আহবান জানান এবং পণ্যের মান ও গ্রাহকদের সুবিধার দিকে খেয়াল রাখার জন্য অনুরোধ জানান।

প্রতিষ্টানের চেয়ারম্যান শাহ নেওয়াজ তার বক্তব্যে বলেন, “আপনারা জানেন এই করোনা কালিন মুহুর্তে প্রায় ২ লক্ষের ও অধিক মানুষ আমিরাতে প্রবেশ করেছে ভিজিটে। এই প্রতিকূল পরিবেশে ও তাদের কর্মসংস্থান সৃষ্টির প্রচেষ্টায় আমার এই পথচলা। আমরা কোওয়ালিটির ব্যাপারে কোন কম্প্রমাইজ করবনা। চেষ্টা করব সূলভ মূল্যে ভাল কিছু দেওয়ার। সে জন্য সকল বাংলাদেশিদের সহযোগীতার প্রয়োজন। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা এমদাদ, সাইফুদ্দিন নয়ন,নেজাম উদ্দিন, মুরশেদ আলম,মোহাম্মদ আজম,হাবিবুর রহমান
সহ অনেকেই

দা-র আল নৌফ ও আল স্টুল নামে শাহ নেওয়াজের আরো ২ টা প্রতিষ্টান রয়েছে।

Share This Post

আরও পড়ুন