রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

লাল ভালোবাসা করবো দান হাসবে রোগী বাঁচবে প্রাণ এই স্লোগানে

এম ওসমান গনি হাটহাজারী প্রতিনিধি চট্টগ্রামঃ
  • প্রকাশ : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯২

চট্টগ্রাম হাটহাজারীতে এক অসুস্থ মাকে লাল ভালোবাসা(রক্তদানের) মাধ্যমেই ২১তম জন্মদিন উৎসবে ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন প্রত্যয় বাংলাদেশ প্রতিষ্টা সহ-সভাপতি ও স্মাইল বাংলাদেশ সদস্য সুজাত চৌধুরী।

গত ৫ সেপ্টেম্বর শনিবার এমনি ঘটেছে চট্টগ্রাম শহরের হাটহাজারী উপজেলায় রক্তদানের মাধ্যমেই জন্মদিন উৎসব সম্পূর্ণ করেন এক তরুন।

এছাড়া রক্তদান সম্পূর্ণ করেই সন্ধ্যা নিজ বাসায় ছোট্ট বাচ্চা সোনাদের সাথে জন্মদিন শুভেচ্ছা বিনিময় সহ ক্ষুদ্র পরিসরে তাঁদের আপ্যায়ন এর ব্যবস্থা করেন

তিনি দীর্ঘদিন যাবৎ বেশ কয়েকটি সংগঠনের সাথে জড়িয়ে নানান মানবিক ও মহৎ কাজে শরীক হয়ে মানবতার কল্যান্যে নিজের ভালোবাসা বিলিয়ে বেড়াচ্ছেন।

এই বিষয়ে আমরা ওনার কাছে জানতে চাইলে তিনি দৈনিক বাংলাদেশ কন্ঠকে জানান,রক্তদান বরাবরের মতো একটি মহৎ কাজ। এতে জাগ্রত করে মানবিক অনুভূতি! রক্তদান করা মানে মানবতার কল্যাণে পাশে থাকা। আমাদের এক ব্যাগ রক্ত হাসি ফোটাতে পারে একজন মায়ের, একজন বাবার, একজন স্ত্রীর, একজন সন্তানের । হয়তো আমাদের রক্তে বেঁচে যেতে পারে একটি পরিবারের একমাত্র আয় উপার্জনের বাহকের।তাি আপনি আমি চেষ্টা করলেই বেঁচে যাবে একটি পরিবার। ভালোবাসা হোক মানবতার কল্যানে।

Share This Post

আরও পড়ুন