বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

লাকসামে সম্পত্তি সংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাইকে হত্যার অভিযোগ!

লাকসাম প্রতিনিধি
  • প্রকাশ : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২২৩

কুমিল্লার লাকসামে বড় ভাই ইদ্রিস আলীর বিরুদ্ধে ছোট ভাই মুজাহিদুল ইসলাম (৫৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৮ জুলাই) বিকেলে উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলাইয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের স্ত্রী পারভীন আক্তার অভিযোগ করে বলেন, আমার ভাসুর ইদ্রিস আলীর সাথে আমার স্বামীর সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। আমাদের ৫ মেয়ে। কোন ছেলে সন্তান না থাকায় তারা বিভিন্নভাবে আমাদেরকে হয়রানি করে আসছে। সম্পত্তি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শনিবার (১৮ জুলাই) দুপুরে আমার ভাসুর ইদ্রিস আলীর সাথে আমার স্বামী মুজাহিদুল ইসলামের বাদানুবাদ সৃষ্টি হয়। একপর্যায়ে ভাসুর ইদ্রিস আলী, তার ছেলে ইমরান হোসেন এবং নাতি মাহিরসহ পরিবারের অন্যান্য সদস্যরা মিলে আমার স্বামী মুজাহিদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
খবর পেয়ে লাকসাম থানা পুলিশ মুজাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে। পুলিশ বড় ভাই ইদ্রিস আলীকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
ইদ্রিস আলীর স্বজনরা হত্যার অভিযোগ অস্বীকার করে হার্ট অ্যাটাকে মুজাহিদুল ইসলাম মারা যান বলে জানান।
লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Share This Post

আরও পড়ুন