মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

রাত পোহালেই মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন

মোঃ নুরনবী, বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশ : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৫

রাত পোহাইলে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ ২০২১-২২ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন মাসুদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।
এতে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করবেন শিক্ষক আক্তার হোসেন খোকন ও ইউপি সচীব ভাস্কর চন্দ্র পাল।

২০২১-২২ কার্যকরী পরিষদ নির্বাচনে কমিশন কর্তৃক ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শুক্রবার বিকালে নির্বাচন কমিশনের একটি প্রতিনিধি দল মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে অবস্থিত ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
এসময় তারা ১৮ই সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিতব্য নির্বাচন উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ হবে বলে জানান।
মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদ ২০২১-২২ নির্বাচনে সভাপতি পদে মোঃ নজরুল ইসলাম ও মোঃ আবুল কালাম, সহ-সভাপতি পদে আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক পদে এহসান রেজা জিতু ও সঞ্জয় দেবনাথ, যুগ্ম-সাধারন সম্পাদক পদে মনিরুল মোর্শেদ রবিন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ স্বপন হাওলাদার ও মোঃ শামীম খান, কোষাধ্যক্ষ পদে মাহমুদুল হাসান ফরিদ, নির্বাহী সদস্য পদে জাহিদুল বারী খোকন ও নুর মোহাম্মদ জুয়েল প্রতিদ্বন্দীতা করছেন।
উলে­খ্য, মেহেন্দিগঞ্জে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে ২০০০ সালে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব নামে ঐতিহ্যবাহী এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছর গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটে ভোটের মাধ্যমে সাংবাদিকবৃন্দ তাদের নেতৃত্ব নির্বাচন করে থাকেন।

Share This Post

আরও পড়ুন