বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

যশোর বেনাপোলে বাজারে নিত্যহাট উদ্বোধনে চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ ও নকুল কুমার

বেনাপোল প্রতিনিধি
  • প্রকাশ : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১৮৭

যশোরের বেনাপোলে আজ বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় নিত্য হাট সুপার মার্কেট উদ্বোধন করলেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক ফেরদৌসম চিত্রনায়ক রিয়াজ ও জনপ্রিয় কন্ঠ শিল্পী নকুল কুমার বিশ্বাস।

বেনাপোলের সবচেয়ে বড় ও এক মার্কেটে সব ধরনের পণ্য নিয়ে নিত্যহাট সুপার মার্কেটের ফিতা কেটে উদ্ভোধন করা হয়।

নিত্য হাট মার্কেটের প্রতিষ্ঠাতা যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর সভাপতিত্বে এ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ড. মোঃ নেয়ামুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (বেনাপোল কাস্টমস), উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ জুয়েল ইমরান, দু’বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস, চিত্রনায়ক রিয়াজ ও জনপ্রিয় কন্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস সহ সুপার মার্কেটের ব্যবসায়ী, সাংবাদিক ও বিভিন্ন জায়গা থেকে আসা নানামুখি মানুষ।

নিত্য হাট মার্কেটের প্রতিষ্টাতা আশরাফুল আলম লিটন বলেন, এক মার্কেটে সব আয়োজন সব ধরনের পণ্য। এই সুপার মার্কেটের মাধ্যমে এ জনপদের জীবন-মান উন্নয়নের লক্ষে নিত্যহাটের অগ্রসূচনা। মানুষের চাহিদার সাথে তার রুচি, বিবেচনার সাথে বিষয়বস্তু, আকাঙ্ক্ষার সাথে আবেগের ভারসাম্য আরও নান্দনিক করার উদ্দেশ্যেই আমাদের এই যাত্রা।

সকাল থেকে নিত্যহাট বাজারে বিপুল সংখ্যক জন মানুষের আগমন বাড়তে দেখা যায়।

Share This Post

আরও পড়ুন