মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে গুইমারাতে ভূমিহীন ও গৃহহীন ১০৯ পরিবার পেল স্বপ্নের ঠিকানা

মোক্তাদির হোসেন পার্বত্য জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৭২

সারা দেশের ন্যায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্প-২ আওতায় দ্বিতীয় পর্যায়ে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় ভূমিহীন-গৃহহীন ১০৯ পরিবার পেল স্বপ্নের ঠিকানা। আজ ১০৯পরিবারের মাঝে জমির দলিল ও গৃহ হস্তান্তর করা হয়েছে। রোববার (২০ জুন) সকালে গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে গুইমারা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ১০৯ পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়েছে।

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্প- ২ এর আওতায় রোববার (২০ জুন) সকালে উপজেলা সম্মেলন কক্ষে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য মেমং মারমা। এ সময় উপস্থিত ছিলেন হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুইজাইউ মারমা, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমা।

এছাড়া উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, সকল ইউনিয়নের -ইউপি সদস্যবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ভূমি ও গৃহহীন উপকারভোগী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share This Post

আরও পড়ুন