মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:২১ অপরাহ্ন

মানবতার সেবায় বুলবুলি পাড়া সমাজ কল্যাণ ট্রাস্টের ফ্রি চিকিৎসা ক্যাম্প প্রদান

এম ওসমান গনি হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশ : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১০৯

চট্টগ্রাম হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে বুলবুলি পাড়া সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
রবিবার ২১ মার্চ সংগঠনটির স্থায়ী কার্যালয়ে আল নূর ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষকতায় ও শাহিন দুলালের বিশেষ পৃষ্ঠপোষকতায় ফ্রি চিকিৎসা ক্যাম্পটি অনুষ্ঠিত হয়।
সংগঠনটি ২০২০ সালে করোনা কালীন সময়ে প্রতিষ্ঠিত হয়ে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে আসছে। সে ধারাবাহিকতায় তারা সমাজের দরিদ্র মানুষের জন্য ফ্রি চিকিৎসা সেবা আয়োজন করেছে।

এবিষয়ে সংগঠনটির আহ্বায়ক নুরুল আলম বলেন, আমরা করোনা কালীন সময়ে সমাজের দরিদ্র মানুষের কথা চিন্তা করে দেশে ও প্রবাসে অবস্থানরত এলাকার ভাইদের সমন্বয়ে এই সংগঠন প্রতিষ্ঠা করি। সেই থেকে আমাদের প্রত্যয় মানুষের কল্যাণে কাজ করা। আজ আমরা জনসাধারণের চিকিৎসা সেবা দিতে ফ্রি চিকিৎসা ক্যাম্প আয়োজন করেছি। আমাদের আজকের এই চলমান কার্যক্রমে এলাকার মানুষের যথেষ্ট সাড়া পেয়েছি এবং এলাকার সর্বস্তরের জনসাধারণ আমাদের সহযোগিতা করেছে।
সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে যারা আমাদের আর্থিক ও শারীরিকভাবে সহযোগিতা করেছে বিশেষ করে প্রবাসী ভাইয়েরাসহ সকলের প্রতি আমরা কৃতজ্ঞ। ভবিষ্যতেও সবাই আমাদের এভাবে সহযোগিতা করবে বলে আমি আশা রাখছি।
সংগঠনটির চিকিৎসা সেবার মধ্যে ছিল, মহিলাদের যাবতীয় চিকিৎসা, মেডিসিন, শিশু রোগ, চক্ষু, চর্ম, এলার্জি ও ডায়াবেটিস, ব্লাডগ্রুপ নির্ণয়।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির নীতি নির্ধারক আ.ন.ম নাছির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক ঈমানুল হক ঈমাম, ওসমান গনি মিয়াজি, আবু রাহেল ফয়সল, শাহাবুদ্দিন, সালাউদ্দিন সবুজ,আদালত খাঁন, আব। আব্বাস উদ্দিন রিংকু, রকি হায়দার মানিক, অছি মিয়া, শেখ জাহেদ, নঈম হোসেন, হানিফ খোকন, হুমায়ুন, মানিক, সুমনসহ প্রমূখ।

Share This Post

আরও পড়ুন