সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

মাদ্রাসাতুস সাহাবাহ(রাঃ)’য় হিফজুল কোরআন সমাপনি অনুষ্ঠান সম্পন্ন

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশ : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩৪৪

হাটহাজারী’র মদুনাঘাট এ,কে টাওয়ারে অবস্থিত মাদ্রাসাতুস সাহাবাহ(রাঃ)’য় হিফজুল কোরআন সমাপনি অনুষ্টান ও দোয়া মাহফিল আজ শনিবার অনুষ্ঠিত হয়।
মাদ্রাসাতুস সাহাবাহ(রাঃ)’র সম্মানিত পরিচালক হাফেজ মাওলানা মুফতী আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজ সেবক হাজী আবু বকর, ব্যাবসায়িক প্রতিষ্ঠান এনটিএস এর পরিচালক শাহজাহান চৌঃ, জোবায়ের চৌঃ, মাওলানা মোঃ ঈসা, মোঃ জসিম উদ্দীন, মোঃহারুন, এ,কে টাওয়ার’র ম্যানাজার জহির , মোঃজামাল উদ্দীন।

হেফজ সবক সমাপনির শিক্ষার্থী হাফেজ মোঃ নাবিল মনোয়ার ও হাফেজ মোঃমজিবুল ইসলাম অভি’কে এ,কে টাওয়ার’র মাদ্রাসাতুস সাহাবার প্রতিষ্ঠাতা এ,কে গ্রুপ ও জনতা গ্রুপের চেয়ারম্যান হাজী আবুল কাসেম সিআইপি’র পক্ষ থেকে নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করা হয়।

এসময় হেফজ সবক সমাপনি শিক্ষার্থী হাফেজ নাবিল মনোয়ার ও হাফেজ মোঃ মজিবুল ইসলাম অভি’র যথাক্রমে পিতা মাওলানা মোঃ ঈছা ও তারেকুর রহমান, মাদ্রাসার শিক্ষকদের প্রশংসা করে বলেন, বিগত লকডাউনের পর থেকে ছাত্রদের হেফজ শিক্ষার উপর শিক্ষকদের যথাযথ আর আন্তরিক শিক্ষা প্রদানের কারনে আজ তাদের সন্তানরা মাত্র ১বৎসর দশ মাসে হেফজ সমাপন করতে পারল।
শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, হাফেজ মাওলানা মোঃ ইউনুছ, হাফেজ মাওলানা আবুল বাশার, হাফেজ মোঃ আবু জাফর, মাওলানা মাহবুবুর রহমান প্রমূখ।পরিশেষে সমগ্র দেশবাসীর কল্যাণে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়।

Share This Post

আরও পড়ুন