সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

মন্ত্রীর ছেলের মিথ্যা মামলা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৪৯

পরিবারের সকল পুরুষ সদস্যরা সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ছেলে মুজিবুর রহমান মুজিবের মিথ্যা মামলা ও সন্ত্রাসী হামলার ভয়ে ঘরছাড়া । মুজিব ও তার সন্ত্রাসী বাহিনীর আতঙ্কে পরিবারের মহিলা সদস্যরাও রয়েছে ভয়ের মধ্যে দিন কাটাচ্ছে।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাব এস রহমান হলে সংবাদ সম্মেলনে চট্টগ্রাম নগরির চান্দগাঁও গোলাম আলী নাজির বাড়ীর আকলিমা নামে এক ভুক্তভোগী নারী এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন আমাদের ক্রয়কৃত জমিতে আমরা মাটি ভরাট করতে গেলে নুরুল ইসলাম বিএসসির পুত্র মুজিব ও তার বাহিনী মোটা অঙ্কের চাঁদা দাবি করে।
আমরা টাকা দিতে অস্বীকৃতি জানালে তিনি জমিটি দখলের চেষ্টা করেন। এক পর্যায়ে তিনি আমাদের বিরুদ্ধে মামলা ও বিভিন্ন পত্র-পত্রিকায় মানহানিকর সংবাদ প্রচার করতে থাকেন।

তিনি আরও বলেন চলতি বছরের মার্চ মাসে মুজিবসহ দলবল নিয়ে আমার জায়গা দখল করতে আসে। এ ঘটনায় আমরা চট্টগ্রাম জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। এরপর মুজিব আমার জমিটি নিয়ে একটি জাল দলিলও তৈরি করে। পরবর্তীতে আমরা এই দলিল বাতিলের জন্য আদালতে আবেদন করি।

আকলিমা বলেন মুজিবের মামলা ও ভয়ভীতিতে আমাদের পরিবারে আজ পুরুষ শূন্য। আমরা কয়েকজন নারী আজকে তার বিচারের দাবিতে এখানে এসেছি। আমরা তার বিচার প্রধানমন্ত্রীর নিকট চাই।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষে আরও উপস্থিত ছিলেন কানিছ ফাতেমা ইতি, শাহনাজ বেগম, নাইমা আক্তার ও জহুরা বেগমসহ বেশ কয়েকজন নারী।

Share This Post

আরও পড়ুন