রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

ভোলায় ইউপি নির্বাচনী সহিংসতায় ১ জন নিহত, আহত ৩

ভোলা জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৬

ভোলার চরফ্যাসনে ইউপি নির্বাচনে ভোটকেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় গুলিতে মনির(২৫) নামে একজন নিহত হয়েছেন।
এ ঘটনায় শিশু নারী সহ ৩ জন আহত হয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে।

সোমবার (২১ জুন) বেলা ১১টার দিকে হাজারীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ফুটবল ও পানির কল মার্কার সমর্থকদের মধ্যে ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষের এ ঘটনা ঘটে।নিহত মনির(২৫) স্থানীয় বশিরউল্লাহ মিয়ার ছেলে । নিহত ও আহতরা একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে শুনেছি, তবে পুলিশের গুলিতে কেউ নিহত হয়নি ।
এদিকে নির্বাচনের আগের দিন গতকাল নির্বাচনকে কেন্দ্র করে হাজারীগঞ্জ ৯নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্ধি প্রার্থী আমজাদ হোসেন (ফুটবল) এবং শাখাওয়াত হোসেন বাহার (সিলিং ফ্যান) প্রতিদ্বন্ধি দুই প্রার্থী এবং তাদের কর্মী সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দু’গ্রুপের কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে পাঁচটি মটর সাইকেল। খবর পেয়ে শশীভূষণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।আহতরা চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন আছেন বলে জানাগেছে। রবিবার দুপুরের পর হাজারীগঞ্জ ৯নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্ধি প্রার্থী আমজাদ হোসেন (ফুটবল) এবং শাখাওয়াত হোসেন বাহার (সিলিং ফ্যান) এবং তাদের কর্মী সমর্থকদের মধ্যে এঘটনা ঘটে।

Share This Post

আরও পড়ুন