বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলালকে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দায় চট্টগ্রাম জাসাস

প্রেস বিজ্ঞপ্তিঃ
  • প্রকাশ : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৯১

ব্যারিস্টার হেলালকে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,চট্টগ্রাম মহানগর।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,
চট্টগ্রাম মহানগর বুধবার (২৮ অক্টোবর) এক বিবৃতিতে বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে ব্যারিস্টার মীর হেলালকে কারাগারে প্রেরণের ঘটনায় প্রমাণিত হয় এটি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। বিগত তথাকথিত ওয়ান ইলেভেনের সরকারের আমলে দায়ের করা দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলাটিও ছিল রাজনৈতিক উদ্দেশ্যেপ্রণোদিত।

বিবৃতিতে নেতৃবৃন্দ আওয়ামী লীগ সরকারের এই দ্বিমূখী ও ষড়যন্ত্রমূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এধরণের অপতৎপরতা বন্ধের আহবান জানাই। সেইসাথে অবিলম্বে মীর হেলারের বিরুদ্ধে আদালতের সাজা বাতিল করে তাকে নি:শর্ত মুক্তি দেয়ার জোর দাবি করেছেন চট্টগ্রাম মহানগর জাসাস এর সভাপতি সংগীতশিল্পী আব্দুল মান্নান রানা,জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,জাসাস কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এম,এ মুসা বাবলু,চট্টগ্রাম মহানগর জাসাসের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ শিপন,কেন্দ্রীয় জাসাসের সাবেক সহ-প্রচার সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী,জাসাস কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-গবেষণা বিষয়ক সম্পাদক নাজমা সাঈদ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় জাসাসের সাবেক সাধারন সম্পাদক কাজী সাইফুল ইসলাম টুটুল,জাসাস চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি খন্দকার সাইফুল ইসলাম,শেখ জামিল হোসেন,সিনিয়র যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম তুহিন,ফজলুল হক মাসুদ,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম,
নগর জাসাস নেতা সৈয়দ জিয়া উদ্দীন,দোস্ত মোহাম্মদ,মহিন উদ্দিন মহিন,মঈন উদ্দিন জুয়েল,জাসাস নেতা এস এম তারেক,গোলাম মোহাম্মদ শরিফ,রিপন ভান্ডারি,নিগার সোহা,নাহিদা আলম প্রমূখ নেতৃবৃন্দ।

Share This Post

আরও পড়ুন