মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৫২ অপরাহ্ন

বাবাকে শেষবারের মতো দেখতে চান এন্ড্রু কিশোরের সন্তানরা

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার
  • প্রকাশ : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৮৬

বাবাকে শেষবারের মতো দেখতে চান এন্ড্রু কিশোরের সন্তানরা
জীবনে এমন ঘটনা খুবই স্বাভাবিক। ছেলেমেয়েরা বাইরে থাকলে বাবা-মা অপেক্ষা করেন দুশ্চিন্তা নিয়ে, কখন তারা ঘরে ফিরবে। কিন্তু প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের অপেক্ষাটা অন্যরকম।

এই অপেক্ষা আছে, কিন্তু উদযাপন নেই। বলা চলে কোনো দুশ্চিন্তাও নেই। কারণ সব অনুভূতি-উদযাপনের ঊর্ধ্বে চলে গেছেন তিনি। আজ সোমবার (৬ জুলাই) ক্যান্সারের সঙ্গে লড়াই করে তিনি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তার মরদেহ রাখা হয়েছে রাজশাহীর একটি হাসপাতালের হিমঘরে।

অপেক্ষা তার ছেলে ও মেয়ের। তারা রয়েছেন অস্ট্রেলিয়ায়। সেখানে পড়াশোনা করেন। বাবার মৃত্যুর খবর তাদের জানানো হয়েছে। তারা দেশে আসতে চান। বাবাকে শেষবারের মতো দেখতে চান। করোনা পরিস্থিতিতে অবস্থা প্রতিকূলে থাকলেও দেশে আসার চেষ্টা করছেন তারা।

ছেলেমেয়ে ফিরলেই এন্ড্রু কিশোরকে সমাহিত করা হবে।

এক ছেলে এন্ড্রু সপ্তক ও এক মে‌য়ে এন্ড্রু সঙ্গার জনক এন্ড্রু কিশোর।

শিল্পীর পারিবারিক সূত্রে জানা গেছে, এন্ড্রু কিশোরকে রাজশাহীতে তার মায়ের পাশে সমাহিত করা হবে

করোনা আতঙ্কেও এন্ড্রু কিশোরকে দেখতে উপচে পড়া ভিড়

না ফেরার দে‌শে চ‌লে গে‌লেন দে‌শের কিংবদ‌ন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কি‌শোর। প্রায় ১০ মাস ক‌্যান্সা‌রের স‌ঙ্গে লড়াই ক‌রে আজ ৬ জুলাই সন্ধ‌্যা ৬টা ৫৫ মি‌নি‌টে শেষ নিশ্বাস ত‌্যাগ করে‌ন আটবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ শিল্পী।

তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তার মৃত্যুতে সারাদেশের সংগীতপ্রেমীদের মনে নেমে এসেছে বিষাদের ছায়া। মৃত্যুর খবর দ্রুত ছ‌ড়ি‌য়ে প‌ড়ে সারাদেশে।

এদিকে রাজশাহীর ম‌হিষবাথা‌নে বো‌ন শিখা বিশ্বা‌সের বা‌ড়ি‌তে গত ২০ জুলাই থে‌কে ছি‌লেন তি‌নি। এই বা‌ড়ি‌তেই কাট‌লো তার জীব‌নের শেষ দিনগু‌লো। এ খবর জানতেন এলাকাবাসী। তাই প্রিয় শিল্পীকে কাছ থেকে এক পলক দেখতে সবাই ভিড় করছেন এন্ড্রু কিশোরের বোন ‌শিখা বিশ্বা‌সের বা‌ড়ির সামনে।

ওস্তাদ আব্দুল আ‌জিজ বাচ্চুর কা‌ছে গান শিখ‌তেন এন্ড্রু কি‌শোর। প‌রে ২০১২ সা‌লে ওস্তা‌দের না‌মে এক‌টি স্মৃ‌তি সংসদ প্রতিষ্ঠা ক‌রেন এই কিংবদ‌ন্তি সংগীত শিল্পী।

এই সংগঠ‌নের সভাপ‌তি ছি‌লেন এন্ড্রু কি‌শোর। প্রিয় শিল্পী‌কে দেখ‌তে এ‌সে‌ছেন এই সংগঠ‌নের অন‌্য সদস‌্যরাও। এ‌সে‌ছেন শিল্পীর ছোট‌বেলার বন্ধুরা। ভিড় করছেন সাধারণ মানুষও। তবে করোনা পরিস্থিতি বিবেচনা করে সবাইকে সতর্ক থাকতে অনুরোধ করা হচ্ছে শিল্পীর পরিবারের পক্ষ থেকে।

Share This Post

আরও পড়ুন