সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কদমতলী শাখার বার্ষিক বনভোজন,আলোচনা সভা

সাইফুল ইসলাম সোহেল ঢাকা প্রতিনিধি
  • প্রকাশ : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫১

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কদমতলী থানা শাখার বার্ষিক বনভোজন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ।

২২ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ রোজ সোমবার বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কদমতলী থানা শাখা কর্তৃক আয়োজন করা হয় বার্ষিক বনভোজন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কদমতলী থানা শাখার আহবায়ক কমিটির আহবায়ক মোহাম্মদ ওয়াসিম খান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও উদ্যোক্তা জনাব আলহাজ্ব মোঃ মাজহারুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, দেশ বাংলা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কদমতলী থানা বিসিডিএস এর উপদেষ্টা মোঃ আলী আকবর ভূঁইয়া, কদমতলী থানা বিসিডিএস এর যুগ্ম আহ্বায়ক মোঃ কে ইউ জুলফিকার, মোঃ আনোয়ার হোসেন, মোঃ সাইফুল ইসলাম সোহেল, কদমতলী থানা বিসিডিএস এর সদস্য সচিব রকিবুল হক রাজন ও নাসির উদ্দিন মোঃ ফরহাদ, সদস্য মোঃ মোরশেদ আলম, শ্রী বিমল চন্দ্র ভৌমিক, সোহেল আহমেদ, জাফর উল্লাহ, সজীব শর্মা প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন তানভীর হোসাইন।
সভায় বক্তারা বলেন, ১৯৫২ সালে ভাষা আন্দোলনের মাধ্যমে বাঙালি জাতি বিশ্বের দরবারে যে দৃষ্টান্ত তৈরি করেছে তা নিঃসন্দেহে ভাষাপ্রেমী একটি জাতির পরিচয়। বক্তারা আরো বলেন, ভাষা আন্দোলনের মাধ্যমে যে ভাষাকে আমরা অর্জন করেছি সেই ভাষাকে আমাদের ব্যক্তি জীবনে পরিপূর্ণপ ভাবে কাজে লাগাতে হবে। কেননা বর্তমান সময়ে বাংলা ভাষার যে বিকৃত ব্যবহার তা নিঃসন্দেহে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য দুঃসংবাদ এর ই প্রমাণ। সভায় বক্তারা ভাষার প্রতি আরো যত্নশীল এবং ভাষার সদ্ব্যবহারের পরামর্শ দেন।
পদ্মা পাড়ের মাওয়া রিসোর্টে অনুষ্ঠিতব্য দিনব্যাপী নানান কর্মসূচির মধ্য দিয়ে অতিবাহিত হয়। সভায় প্রায় ১৩০ জন কেমিস্ট অংশগ্রহণ করেন।

Share This Post

আরও পড়ুন