মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:০৯ অপরাহ্ন

বরিশালের বাবুগঞ্জে চরে মিললো নারীর বিবস্ত্র মরদেহ

,বরিশাল ব্যুরো প্রধান
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের সন্ধ্যা নদীর চর থেকে এক নারীর বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, ধর্ষণের পর ভারী কিছু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। এতে প্রচুর রক্তক্ষরণে ওই নারীর মৃত্যু হয়েছে।

মরদেহের পাশ থেকে রক্তমাখা নৌকার বৈঠার অংশ বিশেষ এবং গাছের একটি ডাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ|

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে সন্ধ্যা নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত নারীর নাম মরিয়ম বেগম (৪০)। তিনি কেদারপুর ইউনিয়নের উত্তর ভূতেরদিয়া গ্রামের মৃত হারুন অর রশিদের স্ত্রী|

প্রতিবেশীরা জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ১১ মাস আগে মারা যান ওই নারীর স্বামী হারুন অর রশিদ। তাদের তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। মরিয়ম বেগমের দুই ছেলে ঢাকায় চাকরি করেন। দুই মেয়েকে বিয়ে দেওয়ার পর তারা স্বামীর বাড়িতে থাকেন। ছোট ছেলে পঞ্চম শ্রেণীর ছাত্র আসিফকে নিয়ে স্বামীর ভিটায় থাকতেন মরিয়ম বেগম।

জাহানারা বেগম নামের এক প্রতিবেশী জানান, ছোট ছেলে আসিফ বুধবার (১২ জানুয়ারি) বিকেলে গৌরনদী উপজেলার শরিকল গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যায়। রাতে মরিয়ম বেগম ঘরে একা ছিলেন। সকালে আসিফের সহপাঠী জয় একসঙ্গে স্কুলে যাওয়ার জন্য মরিয়ম বেগমের ঘরের সামনে এসে আসিফকে ডাকাডাকি করে। ঘরে কোনো সাড়াশব্দ না পেয়ে জয় বিষয়টি জাহানারা বেগমকে জানায়। তিনি ঘরের পেছনে গিয়ে সেখানকার দরজা খোলা দেখেন। বাইরে মরিয়ম বেগমের পায়ের স্যান্ডেল। ঘর থেকে সন্ধ্যা নদীর দিকে যাওয়ার পথে রক্ত পড়ে আছে।

এসব দেখে জাহানারা বেগম চিৎকার করে অন্য প্রতিবেশীদের জড়ো করেন। পরে তারা ২০০ গজ দূরে সন্ধ্যা নদীর তীরে চরে মরিয়ম বেগমের মরদেহ বিবস্ত্র অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, আলামত দেখে ধারণা করা হচ্ছে, বুধবার রাতের কোনো এক সময় ধর্ষণের পর মরিয়ম বেগমকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া ধর্ষণের বিষয়টি নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। হত্যাকান্ডে একাধিক ব্যক্তি অংশ নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে ।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share This Post

আরও পড়ুন