বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

ফটিকছড়িতে রাশেদ কামাল হত্যাকান্ডে জড়িত আরেক আসামী আটক

ফটিকছড়ি প্রতিনিধি
  • প্রকাশ : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২০৩

ফটিকছড়ির আলোচিত সেচ্ছাসেবক লীগনেতা রাশেদ কামাল হত্যাকান্ডে জড়িত মোঃ সাইদুল আলম (৪৮) নামে আরেক আসামীকে আটক করেছে পুলিশ।

গত রবিবার (১৯ জুলাই) নগরীর খুলশী থানাধীন হিলভিউ ৯ নং রোডের নিজ বাসা থেকে আটক করে ফটিকছড়ি থানা পুলিশ।আটককৃত মোঃ সাইদুল আলম প্রকাশ লেংগা সাহেদ উপজেলার জাফতনগর ফতেহপুর গ্রামের মৃত মুছার পুত্র।

পুলিশ জানায়, সাইদুল আলমকে গ্রেপ্তারে পর্ববর্তী জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে, গত ১১ জুন নানুপুর বাজারে স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন প্রকাশ রাশেদ কামালকে হত্যার ঘটনায় সে সম্পৃক্ত ছিল বলে স্বীকার করে।ঐ ঘটনায় ব্যবহৃত ০২টি দেশীয় তৈরী অস্ত্র (এলজি) ও ০২ রাউন্ড কার্তুজ তার হেফাজতে আছে বলে পুলিশের কাছে স্বীকার। উক্ত তথ্যের ভিত্তিতে ১৯ জুলাই (রবিবার) অভিযান চালিয়ে তার বসত বিল্ডিং এর সিড়ি দিয়ে উপরে ছাদের দরজার পার্শ্বে হতে ০২ টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে ফটিকছড়ি থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা হয়েছে। আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। এনিয়ে মোট ০৭ জন আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে বলে জানিয়েছেন পুলিশ।

Share This Post

আরও পড়ুন