মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

পিরোজপুর মঠবাড়িয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা, আহত ৪

পিরোজপুর প্রতিনিধি :
  • প্রকাশ : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২১

পিরোজপুরের মঠবাড়িয়ায় রাহাত হাওলাদার (২২) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় হামলায় আরো ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক। শনিবার (১৩ নভেম্বর)রাত সাড়ে নয়টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাহাত উপজেলার গুলিশাখালী গ্রামের শাহ আলম হাওলাদারের পুত্র।সে স্হানীয় ডউয়াতলা আজেত আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

জানা যায়, শনিবার(১৩ নভেম্বর) রাতে রাহাত বন্ধুদের সাথে টিয়াখালী থেকে ফুটবল খেলা দেখে বাড়ি ফিরছিল। এ সময় গুলিশাখালী ইউনিয়নের লক্ষনা গ্রামে পৌছালে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। রাহাতসহ ৫ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাহাতকে মৃত ঘোষনা করে। আহত ৩ জনকে বরিশাল প্রেরন করা হয়েছে এবং ১ জন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে । এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান, নারীঘটিত প্রেমের বিষয় নিয়ে ছেলেদের মধ্যে দ্বন্দ হয় এবং তা নিয়ে কোপাকুপি হয়েছে। এতে রাহাত নামের একজন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে বরিশাল পাঠানো হয়েছ।

Share This Post

আরও পড়ুন