বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

নেত্রকোনার ট্রলার ডুবির ঘটনায় শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৮৭

জামেয়া দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক, আমীরে হেফাজত,শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী হাফিজাহুল্লাহ নেত্রকোনা জেলার মদন থানার উচিতপুরে ট্রলার ডুবে ১৭ জন মাদরাসার ছাত্র-শিক্ষক নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।
৫ ই আগস্ট রোজ বুধবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেছেন। এ দুর্ঘটনায় আহত হয়ে যারা বিভিন্ন হসপিটালে চিকিৎসাধীন আছেন তাদের পরিপূর্ণ সেবা নিশ্চিত করতে সরকারকে জোরালো দাবী জানিয়েছেন আমীরে হেফাজত।

এ ঘটনায় নিহত এবং আহতদের পরিবারকে সহায়তা করার জন্য হেফাজতে ইসলাম বাংলাদেশের স্থানীয় নেতা-কর্মীদের প্রতি কঠোর নির্দেশনা দিয়েছেন আমীরে হেফাজত আল্লামা শাহ আহমদ শফী হাফিজাহুল্লাহ।

তিনি আরো বলেন, দেশের এই মহামারী পরিস্থিতিতে এমন দুর্ঘটনা খুবই দুঃখজনক। সবাইকে সচেতন হতে হবে। আল্লাহর প্রতি আস্থা ও বিশ্বাস রেখে নিত্য প্রয়োজনীয় দোয়ার আমল করে সফরে বের হতে হবে। ঝুকিপূর্ণ নৌযান পরিহার করতে হবে। সরকারকে এসব বিষয়ে আরো কঠোর হতে হবে।

এসব দুর্ঘটনা মুক্ত যাতায়াত এবং ভ্রমণ ব্যবস্থা নিশ্চিত করার জন্য সরকারি তদারকীতে সকল নৌ-পরিবহন চালকদের প্রশিক্ষণের মাধ্যমে সুদক্ষ গড়ে তুলতে নৌ-মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সকলের প্রতি দাবী জানিয়েছেন শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী হাফিজাহুল্লাহ।

বিবৃতিতে তিনি আরো বলেন, নিহত ১৭ জনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।

Share This Post

আরও পড়ুন