সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

নরসিংদীতে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশ : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ২২৮

আগ্নেয়াস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী বিল্লাল ওরুফে চোরা বিল্লাল ওরুফে মিশরী বিল্লাল ওরুফে টাইগার বিল্লাল (৩৪) কে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।
সোমবার (২০ জুলাই) রাত সাড়ে এগারটায় নরসিংদী পৌর শহরের চৌয়ালা তালতলা নিজ বাড়ী থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে সন্ত্রাসী কাজে ব্যবহৃত ৬ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবার উদ্ধার করা হয়। নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ জুলাই) নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দুজ্জামান এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মেহেদী হাসান, এএসআই দীপক কুমার সরকার, এএসআই আল আমিন সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেন।

জানা যায়, গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী চারটি নামেই পরিচিত। বিল্লাল, চোরা বিল্লাল, মিশরী বিল্লাল ও টাইগার বিল্লাল। বিল্লালকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে পুলিশের কাছে স্বীকার করে তার সন্ত্রাসী কার্যে ব্যবহৃত অবৈধ অস্ত্র-গুলি চৌয়ালা তালতলা নিজ বাড়ীতে সংরক্ষিত আছে। তারপর রাত সাড়ে এগারটায় আসামী বিল্লালকে নিয়ে পুলিশ তার বাড়ীতে গিয়ে স্টীলের আলমারির নিচ হতে একটি আগ্নেয়াস্ত্র রিভলবার ৬ রাউন্ড গুলি লোডকৃত অবস্থায় উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, শীর্ষ সন্ত্রাসী বিল্লাল নরসিংদীসহ আশপাশ জেলায় সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। গ্রেফতারকৃত বিল্লালের বিরুদ্ধে ইতোপূর্বে ১টি অস্ত্র মামলা, ১টি ডাবল মার্ডার মামলা, ৫টি মাদক মামলা, ২টি ডাকাতি মামলা, ১টি পুলিশ অ্যাসাল্ট মামলা, ১ টি অন্যান্য মামলা সহ মোট ১১টা মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ৩টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে

Share This Post

আরও পড়ুন