মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশ : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৫৭

নরসিংদীর শিবপুর উপজেলায় ঝুমা আক্তার (১২) নামের এক কিশোরীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ। গতকাল ৭ই আগষ্ট শুক্রবার দুপুরে নিহতের এ লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানার পুলিশ।
নিহত ঝুমা আক্তার শিবপুরের দুলালপুর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মুকুল মিয়ার মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।
নিহতের বাবা মুকুল মিয়া জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে মাদ্রাসার টিউবওয়েলে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ঝুমা। পরে অনেক খোঁজাখোজি করে কোথাও পাওয়া যায়নি তাকে। আজ শুক্রবার দুপুরে বাড়ির পাশে একটি কলাবাগানে লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কলাবাগানে নিয়ে এক বা একাধিক ব্যক্তি ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ ও গলা কেটে হত্যা করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটন করার জন্য ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত বলা যাবে। এ ঘটনায় নির্মানাধীণ মাদ্রাসার চার শ্রমিককে প্রথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

Share This Post

আরও পড়ুন