সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

নওগাঁর মান্দায় ধর্ষণে অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি
  • প্রকাশ : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১৬৯

নওগাঁর মান্দায় ধর্ষণ মামলায় মোঃ জাহিদুল ইসলাম নামে এক যুবলীগ নেতা কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার কসব ইউপির চকবালু উত্তরপাড়া গ্রামে। আটককৃত যুবলীগ নেতা চকবালু গ্রামের জসিম উদ্দিন প্রামানিক এর ছেলে জাহিদুল ইসলাম (৪২) এবং কসব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

ধর্ষণের স্বীকার স্বামী পরিত্যাক্তা গৃহবধু জানান, দীর্ঘদিন থেকে ওই যুবলীগ নেতা আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তিনি আমাকে প্রায় দিন-ই বিভিন্নভাবে উত্যক্ত করেন। মাঝে মাঝে আমাকে বিয়ে করার প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করতেন। তার খারাপ মতলব দেখে আমি দূরে দূরে থাকতাম কিন্তু তার সাথে শারীরিক সম্পর্ক না করলে আমার সন্তান ও আমাকে মেরে ফেলার হুমকি দেন।

ইতিঃপূর্বে আমার দুই জায়গায় বিয়ের পর সে আমার সংসার ভেঙ্গে দেয়। এভাবে দিনের পর দিন আমাকে শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করে আসছিলেন। আমি একটি সন্তান ও বিধবা মা কে নিয়ে সরকারী রাস্তার পাশে বসবাস করি। আমার মাথার উপর কোন অবিভাবক না থাকার সুযোগ নিয়ে আমাকে প্রায় দিন-ই কু-প্রস্তাব দেন। তার ধারাবাহিকতায় শনিবার (২৮ নভেম্বর) সকালে বাড়ীতে একা পেয়ে অস্ত্রের মুখে জিম্মি করে বলেন, “তুই আমার প্রস্তাবে রাজী না হলে, তোকে এবং তোর ছোট সন্তানকে মেরে ফেলবো। তোকে মেরে ফেললে কিছুই হবে না আমার। আগামী ২০৪১ সাল পর্যন্ত আ.লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততদিন পর্যন্ত আমার কেউ কিছু করতে পারবে না”। এরকম কথা শুনে আমি ভয়ে চুপ করে থাকি। তখন সে আমাকে জোরপূর্বকভাবে ধর্ষণ করে। পরে আমি থানা পুলিশকে জানিয়ে তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করি।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক জাহিদুল ইসলাম কে তার বাড়ী থেকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে ধর্ষণ মামলা দিয়ে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।

Share This Post

আরও পড়ুন