মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

তিতাসে ভোটকেন্দ্রে পাশের ঝোপ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার ; মেম্বার প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশ : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপল‌ক্ষে তিতাসের ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ির নীচের ঝোপ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার ক‌রে‌ছে এলাকাবাসী।
থানা পুলিশকে খবর দিলে তিতাস থানায় পুলিশ এসে অস্ত্র জব্দ করে থানায় নিয়ে যায়।
কে বা কাহারা এই অস্ত্রগুলো এখানে রেখেছে এখনো কিছুই জানা যায়নি।
বুধবার সকাল ৭টায় তিতাসের নারান্দিয়া ইউনিয়নের নয়াকান্দি ১নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ির নীচের ঝোপ থেকে এই অস্ত্রগুলো উদ্ধার করা হয়।
পরিত্যক্ত অবস্থায় দেশীয় ৬টি ধারালো ক্রীস, ১০টি লোহার পাইপ, ১টি চাইনিজ কুড়াল ও ২টি রড উদ্ধার করা হয় ।
নির্বাচনে স‌হিংসতায় ব্যাবহারের জন্য এ সব অস্ত্র রাখা হয়েছিল বলে ধারনা করছেন এলাকাবাসী।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপল‌ক্ষে উপ‌জেলা নারান্দিয়া ইউনিয়নের এই ভোট কে‌ন্দ্রেটি ঝু‌কিপূর্ণ র‌য়ে‌ছে।
সংশ্লিষ্ট ইউপি মেম্বার পদ প্রার্থী (ফুটবল প্রতীক) ওসমান খান জানান, আমার প্রতিপক্ষ মোরগ প্রতীকে মেম্বার পদ প্রার্থী ইউনিয়ন তাতীলীগের নেতা আবু সাত্তার এই অস্ত্রগুলো মজুদ রেখেছে নির্বাচনের দিনে আমাকে ও আমার লোকজনদের মারার জন্য। তাছাড়া পুর্বেও সে আমাকে অনেক হুমকি ধমকি দিয়েছে নির্বাচন থেকে দূরে সরে থাকতে।
আপরদিকে মোরগ প্রতীকে মেম্বার পদ প্রার্থী আবু সাত্তার জানান, এই অস্ত্রের ব্যাপারে আমি কিছুই জানিনা, আমাকে ফাসানোর জন্য নানাহ পায়তারা করছে, তাছাড়া আমার ব্যাপক জনসমর্থ দেখে ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে প্রপাগাণ্ডা ছড়াচ্ছে ওসমান খান।
এ তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুধীন চন্দ্র দাস জানান, অস্ত্র উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্র জব্দ করে।কে বা কাহারা অস্ত্রগুলো সেখানে রেখেছে তা খতিয়ে দেখা হবে।

Share This Post

আরও পড়ুন