বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে দুই পুলিশ কর্মকর্তাসহ গুরুতর আহত ৩

নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশ : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২০

ওয়ারেন্ট তামিল করতে গিয়ে ট্রেনের ধাক্কায় পুলিশের প্রাইভেটকারে থাকা দুই পুলিশ কর্মকর্তাসহ একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে নরসিংদীর রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, এসআই শাহীন মিয়া, এসআই মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহ উদ্দিন। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজন।
রায়পুরা থানার এসআই দেব দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তিনজন একটি প্রাইভেটকার যোগে ওয়ারেন্ট তামিল করতে থানা থেকে বের হন। প্রাইভেটকারের পেছনে একটি সিএনজিতে ছিলেন আরো দু’জন পুলিশ। রাত আনুমানিক পৌনে ২টায় প্রাইভেটকারটি রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্রগ্রামগামী ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় কারটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনে-হিঁচড়ে নিয়ে যায়। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কারে থাকা তিন পুলিশ গুরুতর আহত হন। পরে পেছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে থানায় খবর দেন।
এসআই আরো জানান, প্রাইভেটকারটি সামপাড়া রেলক্রসিং পারপারের সময় রেলক্রসিংয়ের আশেপাশে ছিল না কোনো গেটম্যান। এছাড়া রেল ক্রসিংয়ের ওপর কোনো ব্যারিকেটও ছিল না।

Share This Post

আরও পড়ুন