বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

জনপ্রশাসন পদক পেলো হাটাহাজারী উপজেলা প্রশাসন

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪৩

গ্রাম হবে শহর’ উক্তিতে হাটহাজারীর মনাই ত্রিপুরা পাড়ায় উন্নয়নমূলক নানা কর্মযজ্ঞ বাস্তবায়নের মাধ্যমে অনগ্রসর একটি গ্রামকে আধুনিক সুযোগ সুবিধাদি করে গড়ে তোলার স্বীকৃতি স্বরুপ সাধারণ ক্যাটাগরিতে প্রাতিষ্ঠানিকভাবে এই পদক পায় হাটহাজারী উপজেলা প্রশাসন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়ালি উপস্থিতিতে আজ ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের নিকট হতে এই পদক গ্রহণ করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় কর্তৃক হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের মনাই ত্রিপুরা পাড়ার উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন তথা এই পদকের জন্য অজস্র অভিনন্দন জানাচ্ছেন শুভাকাঙ্খীরা সদ্য বিদায়ী ইউএনও মোহাম্মদ রুহুল আমিন সাহেবকে। পূর্বেও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে জনপ্রশাসন পদক-২০১৯ পেয়েছিলেন মো. রুহুল আমিন। (ছবি সংযুক্ত বাম পাশে)

এই অর্জনের বিষয়ে তিনি বলেন- ‘এই অর্জন হাটহাজারী বাসীর। জেলা প্রশাসক স্যার, আমার সিনিয়রগণ, সকল অফিস সহকর্মীদের সহায়তা, এবং হাটহাজারীর জনসাধারণের ভালোবাসা এবং সহায়তা ছিলো বলেই ভালো কাজগুলো করতে পেরেছি।’

পদন্নোতি পেয়ে বর্তমানে উপ সচিব পদমর্যাদায় চা বোর্ডে দায়িত্বরত সাবেক ইউএনও হাটহাজারী শুভাকাঙ্খিদের উদ্দেশ্যে বলেন- ‘যেহেতু আমি সাবেক, তাই আমাকে নয় প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের সবাইকে অভিনন্দন জানাবেন এবং প্রশাসনের পাশে থেকে সহায়তা করে যাবেন।”

Share This Post

আরও পড়ুন