সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ১১ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশ : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৪১

কুমিল্লার চৌদ্দগ্রামে ১১ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমার নির্দেশে এবং থানার ওসি (তদন্ত) ত্রিনাথ সাহার সার্বিক তত্ত্বাবধানে এএসআই শিলু বিকাশ বড়ুয়ার নেতৃত্বে শুক্রবার (২৩ জুলাই) দিবাগত রাত সাড়ে তিনটায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া এলাকায় অভিযান পরিচালনা করে একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ১১ কেজি গাঁজা সহ মকবুল হোসেন (৩০) ও আওলাদ (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অভিযানকালে মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-৯৭৮৯) ও আসামীদের ব্যবহৃত তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃত মকবুল হোসেন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের আজগর ভূঁইয়ার ছেলে এবং আওলাদ একই গ্রামের মোতালিবের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার এএসআই শিলু বিকাশ বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে শনিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

Share This Post

আরও পড়ুন