রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

চৌদ্দগ্রামে থানার সামনে থেকে ইয়াবাসহ নারী আটক

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশ : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৩৬

কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার (১৪ জুন) দুপুরে থানার সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ মোসা: পাখি আক্তার (৩২) নামে একটি নারীকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। আটককৃত পাখি আক্তার উপজেলার কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর (ছুফুয়া) গ্রামের মো: বিল্লাল মিয়ার স্ত্রী।

থানা সূত্রে জানা গেছে, রোববার (১৩ জুন) গোপন সংবাদের ভিত্তিতে মোসা: পাখি আক্তারের স্বামী মো: বিল্লাল মিয়াকে (৪০) ৫ কেজি গাঁজা সহ আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি আভিযানিক দল। সোমবার সকালে বিল্লাল মিয়াকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলাকালীন সময়ে আসামী বিল্লালের স্ত্রী পাখি আক্তার তার সাথে দেখা করতে থানায় আসে। এসময় বিল্লাল মিয়ার জন্য নিয়ে আসা কাপড়-চোপড়ের ব্যাগ তল্লাশী করে ২০০ পিস ইয়াবা সহ পাখি আক্তারকে আটক করে পুলিশ। পরে মাদক আইনে মামলা দায়ের শেষে স্বামী-স্ত্রী দু’জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, “৫ কেজি গাঁজা সহ আটক বিল্লাল নামের এক আসামীকে দেখতে আসা তার স্ত্রীর গতিবিধি সন্দেহ হলে ব্যাগ তল্লাশী করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত নারীর নাম পাখি আক্তার। পরে তাদেরকে সকল প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণ করা হয়”।

Share This Post

আরও পড়ুন