সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

গুইমারাতে আলোচিত ধর্ষন মামলার আসামি শ্যাম প্রসাদ বনিক গ্রেফতার

মোঃমোকতাদির হোসেন, পার্বত্য জেলা প্রতিনিধি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২০৮

অবশেষে আটক হলো গুইমারা’র আলোচিত ধর্ষন মামলার আসামি ধর্ষক শ্যাম প্রসাদ বনিক। জানাগেছে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যাবহার করে গতকাল রাত ২ টায় রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদ হোসেনের নির্দেশনায় ও সহযোগিতায় গুইমারা থানার এস আই আল আমিনের নেতৃত্বে অভিযান চালিয়ে হাটহাজারী উপজেলার কাটিরহাট থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত শ্যাম প্রসাদ বনিক’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ দুপুরে আদালতে হাজির করা হয়েছে। আর ও জিজ্ঞাসাবাদের জন্য ৮ দিনের রিমান্ড চেয়েছে বলে জানিয়েছেন গুইমারা থানার ওসি (ভারপ্রাপ্ত) মোঃ শফিকুল ইসলাম।
ধর্ষক আটক হওয়ায় মামলার বাদী জাহাংগীর আলম সন্তোষ প্রকাশ করে বলেছেন ধর্ষকের সহযোগী তার সাবেক স্ত্রী শাহীদা বেগমকে এ ঘটনায় আটক করা উচিত। তার করনেই অবুঝ শিশু ধর্ষিত হয়েছে তাই তাকেসহ মামলায় অভিযুক্ত করে বিচার করা হোক, তিনি দুষিদের কঠিন বিচার দেখতে চান।
উল্লেখ্য যে গত ২৭ জুলাই সন্তানের ধর্ষনের বিচার পেতে গুইমারা থানায় একটি অভিযোগ দায়ের করেন ধর্ষীত শিশুটির পিতা জাহাংগীর আলম। পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের ৯(১) ও সংশোধিত ২০০৩ ধারায় মামলা রেকর্ড করেন যার নং ১ তারিখ ২৭/০৭/২০২০ ইং।
জনমুখে কথিত আছে গুইমারা এলাকার কুখ্যাত ধর্ষক শ্যাম প্রশাদ বনিক জাহাঙ্গীর আলমের স্ত্রী সন্তান ছাড়াও অনেক নারীর সাথে তার অনৈতিক সম্পর্কে লিপ্ত ছিল তাকে রিমান্ডে নিলে সব তথ্য পাওয়া যাবে। গুইমারা এলাকাবাসী তার অনৈতিক এসব কর্মকান্ডের সুষ্ঠ বিচার দেখতে চাই।

Share This Post

আরও পড়ুন