মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন

গাইবান্ধায় নৈশকোচে ডাকাতি, ছুরিকাঘাতে চালক নিহত

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬

গাইবান্ধার চম্পাগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে হানিফ পরিবহনের একটি নৈশকোচে বুধবার ভোররাতে ডাকাতি হয়েছে। ডাকাত দলের ছুরিকাঘাতে নৈশকোচের চালক নিহত হয়েছেন।

নিহতের নাম মনজুর হোসেন (৫৫)। তিনি ঢাকার লালবাগ এলাকার মৃত মনজু মিয়ার ছেলে। ডাকাতেরা যাত্রীদের মুঠোফোন, নগদ টাকাসহ কয়েক লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে যাত্রীরা জানান। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা এবং পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র ডাকাতির খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও যাত্রীরা বলেন, হানিফ পরিবহনের বাসটি গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশে রওনা দেয়। কোচে ৩০ জন যাত্রী ছিলেন। বাসটি রাত আড়াইটার দিকে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট এলাকা অতিক্রম করে। বাসে যাত্রীবেশে থাকা ডাকাতেরা ধাপেরহাট ও রংপুরের পীরগঞ্জের মাঝামাঝি এসে বাসটি তাদের নিয়ন্ত্রণ নেয়। তারা প্রথমে বাসের চালক মনজুর হোসেনকে ছুরিকাঘাত করে। এ সময় চালক বাসটি ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করলে তারা আবার সজোরে চালকের কাঁধে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়।

বাসে যাত্রীবেশে থাকা ডাকাতেরা ধাপেরহাট ও রংপুরের পীরগঞ্জের মাঝামাঝি এসে বাসটি তাদের নিয়ন্ত্রণ নেয়। তারা বাসের চালক মনজুর হোসেনকে ছুরিকাঘাত করে।

Share This Post

আরও পড়ুন