মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:০১ অপরাহ্ন

খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে বার্ষিক বনভোজন

মোকতাদির হোসেন পার্বত্য জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

ইংরেজী নববর্ষ ২০২২ প্রথম দিবসে খাগড়াছড়ি জেলা প্রশাসনের আয়োজনে ও মানিকছড়ি উপজেলা প্রশাসনের সহযোগিতায় খাগড়াছড়ি জেলার মানিকছড়িস্থ ডিসি পার্কে পালিত হয়েছে বার্ষিক বনভোজন।
১ লা জানুয়ারী-২০২২ শনিবার দুপুরে খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে মানিকছড়ি ডিসি পার্কে আয়োজন করা হয় বার্ষিক বনভোজন। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস(সস্ত্রীক), এন ডিসি অতিথি ছিলেন, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা যথাক্রমে তামান্না মাহমুদ, রুবাইয়া আফরোজ,জোবাইদা আক্তার, মাহফুজা মতিন,,মো. ইয়াছিন, মো. তুষার আহম্মদ,তৃলা দেব ও সকল উপজেলার সহকারী কমিশনার (ভূমি), ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন, মো. আবদুর রহিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম প্রমূখ।
বনভোজনে ভোজন পর্বের আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসন ও প্রেসক্লাব নেতৃবৃন্দ। এর পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন শিল্পকলা একাডেমী শিল্পিবৃন্দ পাশাপাশি সকল নির্বাহী কর্মকর্তা ও সকল উপজেলার সহকারী ( ভুমি) সহ বাচ্চাদের সাথেনিয়ে সুই-সুতা খেলাসহ বিভিন্ন খেলার শেষে পুরস্কার বিতরণের মাধ্যমে শেষহয় আজকের বনভোজন।

Share This Post

আরও পড়ুন