সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

খাগড়াছড়ি গুইমারাতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা

পার্বত্য জেলা প্রতিনিধি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২২

খাগড়াছড়ির গুইমারাতে স্বামী বিদেশ চলে যাওয়ায় অভিমান করে জান্নাতুল ফেরদৌস(২৩) নামের এক গৃহবধু
বিষপানে আত্মহত্যা করেছে। ১০ই আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পূর্ব হাজীপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, গুইমারা উপজেলার পূর্ব হাজীপাড়ার বাসিন্দা মোঃ আলী হায়দারের স্ত্রী জান্নাতুল ফেরদৌস বিষপান করে চটপট করছিলো দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে ফ্রেরন করছে।

নিহতের শশুরবাড়ির সদস্যরা জানান, আলী হায়দার গত কিছু দিন পূর্বে বিদেশ থেকে ছুটিতে দেশে আসেন। এরপর লকডাউনের কারনে বিমান চলাচল বন্ধ থাকায় তিনি আর কর্মস্থলে ফিরতে পারেননি। সম্প্রতি বিমান চলাচল শুরু হওয়ার ঘোষনায় চাকুরী রক্ষার্থে গত তিনদিন আগে তিনি বিদেশ যেতে টিকেট কনফার্ম করেন।

এদিকে স্বামীকে আরো কিছুদিন দেশে থাকতে চাপ প্রয়োগ করেন স্ত্রী জান্নাতুল ফেরদৌস। কিন্তু কর্ম রক্ষার্থে ১০ই আগষ্ট বিকাল ৪টার বিমানে আলী হায়দার দেশ ত্যাগ করেন। স্বামী বিদেশ চলে যাচ্ছে শুনে স্ত্রী জান্নাতুল ফেরদৌস তার বাবার বাড়ি মাটিরাঙ্গা থেকে শশুর বাড়ি গুইমারাতে আসেন এবং বিকাল ৪টায় স্বামী বিমানে আরোহন করেছেন নিশ্চিত হয়ে অভিমানে বিষপানে আত্মহত্যা করেন।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share This Post

আরও পড়ুন