রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

খাগড়াছড়ির রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে দুস্থদের পাশে দাঁড়ালো আওয়ামীলীগ

খাগড়াছড়ি পার্বত্য জেলাপ্রতিনিধি।
  • প্রকাশ : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩৪

জেলার রামগড়ে মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ রামগড় উপজেলা শাখা। করোনা মোকাবেলায় দেশব্যাপী অসহায় ও দুঃস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌঁছে দেয়ার লক্ষে খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা’র নেতৃত্বে জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের বাস্তবায়নে গৃহীত কর্মসূচী আলোকে উপজেলার ৬শতাধীক পরিবারকে এই মানবিক সহায়তা দেয়া হচ্ছে।

মঙ্গলবার দুপুর ১টায় রামগড় টাউনহলে সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থ্য অসহায়দের মাঝে মানবিক খাদ্য সহায়তা তুলে দেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ অতীতে যেমন আপনাদের পাশে দাঁড়িয়েছে এখনও পাশে থাকবে। সরকারের কাছে পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে এ সরকারের আমলে কাউকে না খেয়ে মরতে হবেনা। তিনি সকলকে করোনাকালীন সময়ে সরকারের নেয়া বিভিন্ন প্রদক্ষেপ মেনে চলার আহ্বান জানান।

উপজেলার ৬শতাধীক পরিবারের প্রত্যেককে চাউল ১০কেজি, মসুরের ডাল ১ কেজি, পেয়াজ ১ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, সয়াবিন তৈল ১ কেজি খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো: রায়হান কাজেমী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারন সম্পাদক কাজী নুরুল আলমগীর, পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম কামাল, সাধারন সম্পাদক আব্দুল কাদের, পৌর প্যানেল মেয়র-১ আহসান উল্যাহসহ জেলা পরিষদের সদস্যবৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This Post

আরও পড়ুন