বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

খাগড়াছড়িতে অবৈধ অস্ত্রসহ চার ইউপিডিএফ সন্ত্রাসি আটক

পার্বত্য জেলা প্রতিনিধি
  • প্রকাশ : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৬২

খাগড়াছড়ির গুইমারায় সেনাবাহিনী অভিযান চালিয়ে ১টি এলজি, ১টি এ্যামোঃ, ৩০টি অবৈধ পোষ্টার, ৫টি মোবাইল, ১টি চাঁদা আদায়ের রশিদ বই এবং নগদ ৮৯০ টাকাসহ ৪ জন ইউপিডিএফ সন্ত্রাসিকে আটক করা হয়েছে।

সোমবার গভির রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাইল্যাছড়ি সাইন বোর্ড এলাকা থেকে গুইমারা রিজিয়নের জি.এস.ও টু মেজর তাজুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে রাষ্ট্র বিরোধী পোস্টার লাগানোর সময় অস্ত্র সহ এ চারজনকে আটক করে।
আটককৃতরা হলেন বাইল্যাছড়ি এলাকার টোক্কা চাকমার ছেলে বনসিং চাকমা (৪৫), রাঙ্গামাটি কাউখালীর রাজু মারমার ছেলে জুকের মারমা (১৯), বাইল্যাছড়ি এলাকার মংলাপ্রু মারমার ছেলে থোইচিং মারমা (২০), মাটিরাংগা বৌদ্ধ মন্দির পাড়া এলাকার সুইপা মারমার ছেলে উকাচিং মারমা (২৮)। পরে আএকৃতদের অস্ত্র, এ্যামোনিশন ও রাষ্ট্র বিরোধী পোষ্টারসহ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মিজানুর ওসি মোঃ মিজানুর রহমান আটকের বিষয় নিশ্চিত করে জানান, সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনির সদস্যরা রাষ্ট্র বিরোধী পোস্টার লাগানোর সময় অস্ত্র সহ এ চারজনকে আটক করেছে। তাদের বিষয়ে অস্ত্র আইনে গুইমারা থানায় মামল রুজু করে খাগড়াছড়ি কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন