সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

ক্ষুধামুক্ত বাংলাদেশ গঠনে সফল জননেত্রী শেখ হাসিনা -এম এ মজিদ চেয়ারম্যান

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৪৯

পবিত্র রমজান উপলক্ষে দরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-এর পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে পরিবার প্রতি ৫০০ টাকা করে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠান গতকাল হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়ন পরিষদে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ’-এর বোর্ড সদস্য এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন শাহ।

বিশেষ অতিথি ছিলেন- হাটহাজারী উপজেলা শিক্ষা অফিসার সাইদা আলম ও দক্ষিণ মাদার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম।

সভাপতির বক্তব্যে ১৩নং দক্ষিণ মাদার্শা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ মজিদ বলেন- “মানবতার মা, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে এমন দুর্যোগকালীন সময়েও জনগণ ক্ষুদায় কষ্ট পায়নি, সারাদেশের উন্নয়নজ্ঞের কোথাও ধীরগতি পর্যন্তও হয়নি’ এর কারণ হলো বঙ্গকন্যা শেখ হাসিনার রাষ্ট্রনায়কোচিত সিদ্ধান্তাবলী” যোগ করেন চেয়ারম্যান এম এ মজিদ।
চেয়ারম্যান বলেন- এই পাঁচশো টাকা সহায়তা দুস্থ পরিবারগুলোর মাঝে শান্তির পরশ, এতে প্রাণভরে দু’মুঠো খেতে পারবেন তারা।”

পরে ইফতারের পূর্বে উপস্থিত সকলকে নিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টের শহীদদের জন্য, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

Share This Post

আরও পড়ুন