সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

কোটি টাকার সম্পদ ক্ষতির দাবি ” খোলা আকাশের নিচে দঃহালিশহরের শতাধিক জেলে পরিবার

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশ : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১১৮

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ বেড়ীবাঁধ সংলগ্ন জেলে পাড়ায় গতকাল রাত্র সাড়ে ১০টার দিকে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় শতাধিক ঘরবাড়ী, মৎস্য শিকারের জাল-যন্ত্রপাতি সহ প্রায় কোটি কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে।

ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় ২/৩ঘন্টা প্রাণপন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রন আনার আগেই শতাধিক জেলে পরিবার সব হারিয়ে এখন খোলা আকাশের নিচে বসবাস করছেন।
ঘটনার খবর পেয়ে–রাত্রে এবং আজ(রোববার) বিকেলেই সাবেক কাউন্সিলর জিয়াউল হক সুমন, সাবেক কমিশনার হাজী মোঃআসলাম, সাবেক কাউন্সিলর সরফরাজ কাদের রাসেলের প্রতিনিধি, ব্যবসায়ী ও সমাজসেবী হাজী মোঃ আক্কাস সওঃ ,যুবলীগ নেতা সেলিম রেজা সহ জেলে সম্প্রদায়ের ধর্মীয় নেতাস্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এদিকে স্থানীয় ব্যবসায়ী ও সমাজসেবী হাজী মোঃ আক্কাস সওঃ ,যুবলীগ নেতা সেলিম রেজা দাবি করে বলেন, আগুনে মৎস্য শিকারের জাল-যন্ত্রপাতি সহ প্রায় কোটি কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে। আর নিকটস্থ ফায়ার সার্ভিসের কর্তাব্যক্তিরা ঘটনা তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান পরে জানাবেন বলে সংবাদ মাধ্যম কে জানিয়েছেন। তবে আগুন কিভাবে লেগেছে তা জানাতে পারেন নি কেই…!

Share This Post

আরও পড়ুন