বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:২২ অপরাহ্ন

কৃষককে দড়ি দিয়ে বেঁধে বেদম প্রহার, অভিযুক্ত স্ত্রী-ছেলে আটক

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশ : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১

মধ্যরাতে এক কৃষককে দড়ি দিয়ে বেঁধে বেদম প্রহার করলেন স্ত্রী এবং ছেলে। চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশে ঘটেছে চাঞ্চল্যকর এ ঘটনা। কৃষক লীগ নেতারা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধারের পর অভিযুক্ত স্ত্রী-ছেলেকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ।

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের মাইজ্ঞা পাড়ায় সোমবার রাত ২টায় এ ঘটনা ধরা পড়ে প্রত্যক্ষদর্শীদের ধারণ করা ভিডিওতে। ভিডিওতে দেখা যায়, আবু ভান্ডারি নামে এক কৃষককে বেঁধে বেদম পেটাচ্ছে তার স্ত্রী, চেপে ধরে রেখেছে তার ছেলে। দু’পাশে দাঁড়িয়ে সহযোগিতা করছে ২ মেয়ে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে স্থানীয় কৃষক লীগের নেতারা ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করেন। সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, ওকে বাঁধা অবস্থায় আমি তুলে নিয়ে আসছি। সাথে সাথে পরে পুলিশ গেছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, ভিডিওটি দেখে যারা মারার উদ্যোগ নিয়েছে তাদেরকে আমরা নিয়ে এসেছি। তাদেরকে জিজ্ঞাসা করা হচ্ছে।

মারধরের শিকার স্বামী এবং অভিযুক্ত স্ত্রী দু’জনেই পরস্পরের বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ করেছেন পুলিশের কাছে। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কালিয়াইশ এলাকায়।

Share This Post

আরও পড়ুন