বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

কুমিল্লার তিতাসে ১৮৪ ক্যান বিয়ার উদ্ধার

কুমিল্লা প্রতিনিধিঃ
  • প্রকাশ : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ২২৬

কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর বাজারের স্কুল মার্কেট থেকে ১৮৪ পিস ক্যান বিয়ার উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ আগস্ট) রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের মার্কেটে অভিযান চালিয়ে একটি দোকান থেকে ৪ বস্তায় মোড়ানো ১৮৪ পিস ক্যান বিয়ার উদ্ধার করেন তিতাস থানার উপপরিদর্শক (এসআই) মো: বিল্লাল হোসেন।

দোকান ঘরটি তালাবদ্ধ অবস্থায় থাকলেও পরে বাজার কমিটির সভাপতি আ.বাতেন সরকার রেনু মিয়া ও সাধারণ সম্পাদক মো. হাসান বশিরের নির্দেশে তালা ভেঙে মালিকবিহীন বিয়ারগুলো জব্দ করা হয়।

পরে অভিযানে যোগ দেন তিতাস থানার ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম, এসআই মধুসূদন, এসআই সুমন পাটোয়ারী ও এএসআই সারওয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওমর আলীর চা স্টলের পাশের দোকানটি আপাতত কোন ভাড়াটিয়া নাই, তবে স্কুল কর্তৃপক্ষ থেকে চাবি নিয়ে কোন প্রকার ডিড ছাড়াই ব্যবহার করছেন উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. মুজিবুর রহমান।

বিষয়টি নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক মো. মাহফুজুর রহমান চৌধুরী ও ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আলী মেম্বার। তারা বলেন, দোকানের চাবি মুজিবুর রহমানের কাছে ছিল আর তিনি দোকানে কি ব্যবসা করতেন সেটি জানি না।

এ বিষয়ে তিতাস থানার ওসি (তদন্ত) মো.সহিদুল ইসলাম বলেন, এ ব্যবসার সাথে কারা জড়িত তা তদন্ত সাপেক্ষে খুঁজে বের করা হবে এবং মামলার প্রস্তুতি চলছে।

Share This Post

আরও পড়ুন