সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

ইউনিয়ন পর্যায়ে দলীয় কর্মীদের জন্য হাটহাজারী উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার

হাটহাজারী প্রতিনিধি:
  • প্রকাশ : সোমবার, ১০ মে, ২০২১
  • ১৫৯

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করে চলেছেন।

আজ উত্তর মাদার্শাস্থ তাঁর নিজ বাসভবন থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এসকল উপহার তুলে দেন তিনি নিজেই।

ছবিতে- দক্ষিণ মাদার্শা ইউনিয়ন আওয়ামী পরিবারের জন্য ২ শো ঈদ উপহার সামগ্রী গ্রহণ করছেন ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ মজিদ।

এসময় সাধারণ সম্পাদক মোঃ সেলিম, এবং ইউনিয়ন যুবলীগ এর আহবায়ক দোস্ত মোহাম্মদ, মো. মামুনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ছিলেন- মেখল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সালাহউদ্দিন চৌধুরী চেয়ারম্যান, চিকনদন্ডি ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু।

মেখল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মুহিবুল হক মুহিব, গড়দুয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হক, প্রাক্তণ জেলা ছাত্রলীগ নেতা তারিকুল কালাম তুহিন এবং গড়দুয়ারা আওয়ামী লীগ নেতা রিয়াজ মোর্শেদ।
হাটহাজারী পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম জাকির
পৌর যুগলীগ নেতা আইয়ুব খাঁন লিটন
উপজেলা যুবলীগ নেতা ডা. শহিদুল করিম

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত সপ্তাহে হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম নিজ তহবিল থেকে ইউনিয়ন পর্যায়ে দুস্থ নাগরিকদের জন্য খাদ্য সামগ্রী বিলি করেছেন, ওসব বিতরণ করেছিলেন- ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান গণের মাধ্যমে।

Share This Post

আরও পড়ুন