সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

আসাদ নূরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা বাবুনগরী হাফি:

প্রেসবিজ্ঞপ্তিঃ
  • প্রকাশ : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২২০

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী আজ ২৩ শে জুলাই (বৃহস্পতিবার) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে বলেন, মহান আল্লাহ ও তাঁর রাসূল বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. এবং ইসলাম ধর্মকে নিয়ে কুখ্যাত নাস্তিক আসাদ নূর সম্প্রতি তার একটি ভিডিওতে জঘন্য ও ঘৃণ্য কটুক্তি করেছে৷
সে তার ভিডিওতে মহান আল্লাহর শানে চরম বেয়াদবি করে বলেছে আল্লাহ কিছু করতে পারে না, পবিত্র ধর্ম ইসলামকে করোনাভাইরাসের চেয়েও ভয়ঙ্কর বলেছে এবং দেড়শো কোটি মুসলমানদের প্রাণের স্পন্দন হযরত মুহাম্মদ সা. এর নাম বেয়াদবির সাথে উচ্চারণ করে তাঁকে ডাকাত ও ভণ্ড নবি বলেছে৷ ইসলামের গুরুত্বপূর্ণ বিধান পবিত্র হজ্জকে নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করেছে এই কুলাঙ্গার।

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন ; যে আল্লাহ এবং আল্লাহর রাসুলের শানে বেয়াদবি ও কটুক্তি করে, সে মুরতাদ হয়ে যায়। মুরতাদের শাস্তি হলো, তাকে হত্যা করা। সেই হিসেবে উক্ত কুলাঙ্গারকে মৃত্যুদণ্ড দিতে হবে। আল্লাহর যমীনে মহান আল্লাহ ও তাঁর প্রিয় রাসূল এবং তাঁর একমাত্র মনোনীত ধর্ম ইসলামকে নিয়ে কেউ জঘন্য কটুক্তি করলে এই পৃথিবীতে তার বেঁচে থাকার অধিকার নেই।

হেফাজত মহাসচিব আরও বলেন ; অতীতেও বহুবার এই কুখ্যাত নাস্তিক আসাদ নূর মহান আল্লাহ ও প্রিয় রাসূল এবং ইসলাম ধর্মকে নিয়ে জঘন্য কটুক্তি করেছে। প্রশাসন তাকে গ্রেফতারও করেছিল।
কিন্তু দুঃখজনকভাবে বলতে হয়, এই চরম বেয়াদব ও জঘন্য অপরাধীকে কোনোরকম শাস্তি না দিয়ে তাকে রাতের আঁধারে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়েছে। প্রশাসনের এমন আচরণে বিশ্বের সমস্ত মুসলমান হতাশ হয়েছে।

আল্লামা বাবুনগরী বলেন ; অনতিবিলম্বে আসাদ নূরকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি অবশ্যই দিতে হবে। তাকে নিয়ে কোনো ছলচাতুরী বরদাশত করা হবে না। অন্যথায় দেশব্যাপী আন্দোলনের দাবানল জ্বলে ওঠবে।
দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে কুখ্যাত নাস্তিক আসাদ নূরকে গ্রেফতার করে অতিদ্রুত তাকে কঠোর শাস্তি দেওয়ার জন্য সরকার ও প্রশাসনের নিকট জোর দাবি জানান হেফাজত মহাসচিব।

এটা সবাই কাছে পৌঁছে দিন শেয়ার করে যেন সমস্ত মুসলিমগণ ও প্রশাসন সোচ্চার হয় এর ব্যাপারে!

Share This Post

আরও পড়ুন