সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

আল্লামা কাসেমীর স্মরণে হাটহাজারীতে বিশেষ দুআ অনুষ্ঠিত

হাটহাজারী প্রতিনিধি:
  • প্রকাশ : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১৭২

সদ্য প্রয়াত হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও ঢাকা জামিয়া মাদানিনিয়া বারিধারা মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমীর রূহের মাগফিরাত কামনা ও দারাজাত বুলন্দির জন্য হাটহাজারীতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর কার্যালয়ে বিশেষ দুআ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ ডিসেম্বর শনিবার বাদ মাগরিব এ দুআ অনুষ্ঠিত হয়। দুআ পরিচালনা করেন হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

দুআপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় হেফাজত নেতৃবৃন্দ বলেন, আল্লামা নূর হোসাইন কাসেমী হেফাজতে ইসলামের জন্য নিবেদিতপ্রাণ ছিলেন। বিভিন্ন ইস্যুতে হেফাজতের ঈমানী আন্দোলন সংগ্রামে আল্লামা কাসেমীর বলিষ্ঠ নেতৃত্ব ও ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি আমরন দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। তাঁর ইন্তেকালে দেশ- জাতি বিশেষকরে হেফাজতে ইসলামের যে ক্ষতি হয়েছে তা কভু পূরণ হবার নয়। তাঁর অমর কীর্তি ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ থাকবে। আমরা মহান প্রভুর দরবারে আল্লামা নূর হোসাইন কাসেমী রহ. এর রূহের মাগফিরাত ও দারাজাত বুলন্দি কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন,হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়বে আমীর মাওলানা হাফেজ তাজুল ইসলাম (বড় হুজুর), হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা নাসির উদ্দীন মুনীর,সহকারী মহাসচিব মাওলানা জাফর ফতেহপুরী,সহকারী মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী,সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস,দফতর সম্পাদক
মাওলানা হাফেজ মোহাম্মদ তৈয়ব,
কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী,সহকারী অর্থ সম্পাদক মাওলানা ফয়সাল, সহকারী অর্থ সম্পাদক জনাব মুহাম্মদ আহসান উল্লাহ,সহকারী প্রচার সম্পাদক মাওলানা সায়েমুল্লাহ,সহকারী ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মাওলানা জাকারিয়া মাদানী,সহকারী দফতর সম্পাদক-হযরত মাওলানা আবু তাহের ওসমানী,মাওলানা ফজলুল করীম জিহাদী,মাওলানা নেজাম সাঈদ,মাওলানা ওবাইদুল্লাহ ওবাইদ, মাওলানা আসাদুল্লাহ আসাদ,মাওলানা ইনআমুল হাসান,জুনাইদ আহমদ প্রমূখ।

Share This Post

আরও পড়ুন