সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

আওয়ামীলীগ না, বিএনপিই মৌলবাদের পৃষ্ঠপোষক কুষ্টিয়ায় – হানিফ এমপি

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৭৩

কুষ্টিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ -এমপি,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিানে সাংবাদিকদের ব্রিফিংকালে মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, আওয়ামীলীগ না, বিএনপিই মৌলবাদের পৃষ্ঠপোষক ।

৯ডিসেম্বর বুধবার বিকেল তিনটায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানের দলে দলে যোগ দিয়েছে আওয়ামীলীগের প্রত্যেকটি অঙ্গ ও সহযোগী সংগঠন।

জেলা যুবলীগের সভাপতি মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিয়াউল ইসলাম স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান।সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী।কুষ্টিয়া -১ আসনের সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশা এমপি।জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রবিউল ইসলাম।শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, “ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়,
,বঙ্গবন্ধুর বাংলাদেশ কীভাবে চলবে সেই ফয়সালা’ ৭১- এ হয়ে গেছে”।

প্রধান অতিথি মাহবুব উল আলম হানিফ এমপি একাত্তর ট্রিবিউন বলেন, মৌলবাদী দলের উগ্র মোল্লাদের সাথে আলাপ আলোচনায় আওয়ামী লীগ বিশ্বাস করে না এবং তাদের সাথে আলাপ আলোচনার কোন যৌক্তিকতা নেই। কারণ এটা রাষ্ট্রের মীমাংসিত বিষয়, রাষ্ট্র চলবে সংবিধান অনুযায়ী।

বর্তমান সরকারের উন্নয়ন ব্যাহত করা, মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা, আমাদের সার্বভৌমত্ব নষ্ট করা এবং সরকার উৎখাত করার জন্য যতরকমের অপতৎপরতা সবকিছুর পেছনে এই স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামাতের ইন্ধন আছে।

জেলা যুবলীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানের উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রত্যেকটি অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী,স্থানীয় সাংবাদিক বৃন্দ ,সুশীল সমাজ ও স্থানীয় জনগন।

Share This Post

আরও পড়ুন