সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

অসহায় ও দুস্থদের মাঝে তারুণ্যে’র ঐক্য পরিষদের খাবার বিতরণ

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১০৭

মুক্তিযুদ্ধের চেতনায় প্রজন্ম থেকে প্রজন্ম এই স্লোগানে শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক ক্রীড়া সংগঠন তারুণ্যে’র ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে কর্মহীন ও অসহায় দু:স্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৩ আগস্ট) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে নগরীর নিউমার্কেট মোড়ে এ খাবার বিতরণ করা হয়।

তারুণ্যে’র ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো: শাহ আলম সিকদার বলেন, আপনারা জানেন ২০২০ সাল থেকে করোনা ভাইরাস ব্যাপকভাবে সারাবিশ্বে ছড়িয়ে পড়ে। বাংলাদেশও এই ভাইরাসের আক্রমণ থেকে মুক্ত নয়। মানুষের জীবন রক্ষার্থে সরকার লকডাউন দিয়ে আসছে। এই লকডাউনে যেন কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষ খাদ্য কষ্টে না ভোগে সে জন্য রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে তারুণ্যে’র ঐক্য পরিষদ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, রান্না করা ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, ফ্রি টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে তারুণ্যে’র ঐক্য পরিষদ ।

এদিকে রান্না করা খাবার পেয়ে খুশি কর্মহীন, অসহায় ও দুঃস্থ মানুষ ।

এই সময় উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু, তারুণ্যে’র ঐক্য পরিষদ সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও যুব সংগঠক চট্টগ্রাম মহানগর যুবলীগ মো: শাহ আলম সিকদার, সহ সভাপতি সাহজাহান চৌধুরী, মহানগর যুবলীগ ও সংগঠন এর সাধারণ সম্পাদক ফরহাদুল হাসান মোস্তফা, সহ সভাপতি নাজিম উদ্দীন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রহিমা আক্তার প্রমা, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হল চৌধুরী, যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম হিরু ও সদস্য মো: বিন তারেক প্রমুখ।

Share This Post

আরও পড়ুন